Barbaros Hayreddin Episode 2 Bangla

Barbaros Hayreddin Episode 2 Bangla Subtitles

বারবারোস হায়রেদ্দিন এপিসোড ২ বাংলা সাবটাইটেল

Barbaroslar Season 2 Episode 2 Bangla Subtitles

রিভিউ:

হাইরেদ্দিন বে একটি নৌকা নিয়ে শত্রু জাহাজের দিকে এগিয়ে যায়। একজন প্রহরী তাকে থামিয়ে দেয় এবং তাকে জিজ্ঞাসা করে যে সে কেন এসেছিল। হাইরেদ্দিন বলেছেন যে তার জাহাজটি ডুবে গেছে এবং তাত্ক্ষণিকভাবে প্রহরীকে আক্রমণ করে। হেইরুদ্দিন জাহাজে থাকা মুসলিম ক্রীতদাসদের সাথে কথা বলেন এবং বলেন যে তিনি তাদের মুক্ত করবেন। অতঃপর, ক্রীতদাসরা জাহাজে থাকা সৈন্যদের আক্রমণ করে এবং তাদের নিষ্ক্রিয় করে।

ইয়াহিয়া তার চাচাকে নিয়ে চিন্তিত, কিন্তু সালিহ তাকে শান্ত করে। আইদিন বলেছেন যে তাদের হাইরেদ্দিন কে বিরক্ত করা উচিত নয় এবং অপেক্ষা করা চালিয়ে যাওয়া উচিত। অলিভার গভর্নর তার মেয়েকে গ্রানাডা যাওয়ার জন্য প্রস্তুত হতে বলেন এবং তাকে একটি অপেক্ষমাণ জাহাজে প্রেরণ করেন। ভ্যালেরিয়া বলেছেন যে তিনি এই জাহাজে ভ্রমণ করতে চান না, তবে তার বাবাকে বোঝাতে পারেন না। হাইরেদ্দিন দেখতে পান যে কেউ একজন জাহাজের দিকে এগিয়ে আসছে। ভ্যালেরিয়া এবং ক্যাপ্টেন জাহাজে ওঠার জন্য প্রস্তুত হন।

Barbaros Hayreddin Episode 2 Bangla Subtitles

হাইরেদ্দিন ক্যাপ্টেনকে সমুদ্রে ফেলে দেয় এবং ভ্যালেরিয়াকে ধরে ফেলে। আইদিন বুঝতে পারে যে হাইরেদ্দিন জাহাজটি দখল করেছে এবং সরানোর জন্য প্রস্তুত হয়েছে। হাইরেদ্দিন ভ্যালেরিয়াকে ব্যাখ্যা করেন যে জাহাজের পতাকায় কী লেখা আছে এবং আসন্ন ঝড় থেকে আশ্রয় নেওয়ার জন্য একটি নিরাপদ উপসাগরের সন্ধান করতে শুরু করে। চার্লস পোপকে দুই লাখ স্বর্ণমুদ্রা উপহার দেন।

পোপ এই উপহারের জন্য রাজাকে অনেক ধন্যবাদ জানিয়েছেন, তবে বলেছেন যে তিনি এখনও সিদ্ধান্ত নেননি যে কাকে সমর্থন করবেন। চার্লস বলেছেন যে ফ্রাঙ্কোইস অবিশ্বস্ত এবং এর আগেও তুর্কিদের সাথে কাজ করেছেন। পোপ বলেন, তিনি শীঘ্রই ঘোষণা করবেন কে পবিত্র রোমান সম্রাট হবেন। এদিকে, একজন অ্যাডমিরাল এসে তাকে বলে যে বারবারোসা অলিভায় একটি জাহাজ হাইজ্যাক করেছে। পোপ অ্যাডমিরালকে অবিলম্বে বারবারোসাকে জীবিত ধরতে বলেন। অ্যাডমিরাল তৎক্ষণাৎ গ্রানাডা বন্দর থেকে তিনটি যুদ্ধজাহাজ নিয়ে যাত্রা শুরু করেন।

Barbaros Hayreddin Episode 2 Bangla Subtitles

কেমানকেস যখন পাশার প্রাসাদের উঠোনে তীরন্দাজি অনুশীলন করছিলেন, তখন তার মা এসে তাকে প্রাসাদে কী ঘটেছিল সে সম্পর্কে সতর্ক করেছিলেন। কেমানকেস বলেছেন যে সুলতান কী করার চেষ্টা করছেন তা তিনি শীঘ্রই খুঁজে বের করবেন এবং তার মাকে শান্ত করবেন। হাইরেদ্দিন ভ্যালেরিয়াকে খাবার দেওয়ার আদেশ দেন এবং আলজেরিয়ায় না যাওয়া পর্যন্ত তাদের খুব সতর্ক থাকতে বলেন।

অ্যাডমিরালের জাহাজগুলি অল্প সময়ের মধ্যে হাইরেদ্দিন কে খুঁজে পায় এবং আক্রমণের জন্য প্রস্তুতি নিতে শুরুকরে। হাইরেদ্দিন বুঝতে পারে যে শীঘ্রই একটি যুদ্ধ শুরু হবে এবং তার জাহাজগুলিকে অবিলম্বে আর্টিলারি গুলি চালাতে বলে। এডমিরাল হাইরেদ্দিনের আক্রমণে বিস্মিত এবং আতঙ্কিত হয়ে পড়ে। হাইরেদ্দিন শত্রু জাহাজগুলিকে উড়িয়ে দেয় এবং অ্যাডমিরালকে ধরে ফেলে। অ্যাডমিরাল বারবারোসার কাছে তার জীবন বাঁচানোর জন্য অনুরোধ করেন। হাইরেদ্দিন শত্রু জাহাজ থেকে স্পেনের পতাকা নিয়ে বলেন যে তিনি অ্যাডমিরালকে প্রাসাদে ফিরে যাওয়ার অনুমতি দেবেন। সেই রাতে, হাইরেদ্দিন তার মৃত সৈন্যদের কবর দেওয়ার জন্য একটি দ্বীপে যায়।

Barbaros Hayreddin Episode 2 Bangla Subtitles

অ্যাডমিরাল স্পেনে ফিরে আসে এবং রাজাকে কী ঘটেছিল তা জানায়। রাজা খুব রেগে যান এবং অ্যাডমিরালকে হত্যা করেন। পোপ বলেন, যত দ্রুত সম্ভব ভূমধ্যসাগরে তুর্কিদের থামাতে হবে। রানী ইসাবেলা বলেন, বারবারোসাকে থামাতে তাদের অবশ্যই আন্দ্রেয়া ডোরিয়া ব্যবহার করতে হবে। এদিকে, ডোরিয়া ফ্রান্সের রাজার প্রাসাদে যায় এবং বলে যে সে আর তার জন্য কাজ করবে না। ফ্রাঙ্কোইস ডোরিয়াকে আবারও সতর্ক করে দিয়ে বলেন যে তিনি তাকে বরখাস্ত করেছেন।

চার্লস বলেন, ডোরিয়া খুব লোভী মানুষ এবং তিনি ফ্রাঁসোয়া’র হয়ে কাজ করেন। পোপ চার্লসকে ডোরিয়াকে রাজি করাতে বলেন। সভা শেষ হওয়ার পরে, চার্লস তার স্ত্রীর উপর রেগে যান। ইসাবেলা বলেছেন যে তিনি একজন ভেনিসিয়ান ব্যাংকারের কাছ থেকে ডোরিয়াকে ভাড়া করার জন্য প্রয়োজনীয় অর্থ পাবেন। সুলতানের সিলাহদার সেই রাতে হাইরেদ্দিনের জাহাজে আসে এবং তাকে গোপন চিঠিটি দেখায়। হাইরেদ্দিন সুলতানের বার্তা পড়ে এবং তৎক্ষণাৎ তার সাথে দেখা করার জন্য পদক্ষেপ নেয়।

Barbaros Hayreddin Episode 2 Bangla Subtitles

পরের দিন সকালে, হাইরেদ্দিন সুলতানের সাথে কথা বলার জন্য অভলোনিয়ায় যান। সুলতান নামাজ পরে, তিনি হাইরেদ্দিন সাথে কথা বলতে শুরু করেন এবং তিনি যে উপহারটি নিয়ে আসেন তা গ্রহণ করেন। সুলতান বলেন, রোম দখল করার জন্য তার একটি গোপন পরিকল্পনা রয়েছে এবং হাইরেদ্দিনকে একটি গোপন গোয়েন্দা সংস্থা প্রতিষ্ঠা করতে বলে। হাইরেদ্দিন তৎক্ষণাৎ সুলতানের দেওয়া কাজটি গ্রহণ করে এবং তৎক্ষণাৎ আলজেরিয়া যাওয়ার প্রস্তুতি নেয়।

সুলতান হাইরেদ্দিনের পরিবারকে ইস্তাম্বুলে আসার নির্দেশ দেন এবং তাকে ভেনিসের একজন গুপ্তচরের নাম দেন। ইসাবেল ভেনিসে যায় এবং লুনাকে ভ্যালেরিয়াকে বাঁচানোর জন্য অর্থ ধার করতে বলে। লুনা, ইসাবেলের মিথ্যা বিশ্বাস করে এবং তাকে টাকা দিতে রাজি হয়। হেইরেড্ডিন দেশে ফিরে আসেন এবং তার পরিবারকে ইস্তাম্বুলে তাদের স্থানান্তরের জন্য প্রস্তুত হতে বলে। ভ্যালেরিয়া প্রাসাদ থেকে পালানোর চেষ্টা করে, কিন্তু ইয়াহিয়া তাকে শান্ত থাকতে বলে। কেমানকেস জানতে পারে যে হাইরেদ্দিন সুলতানের সাথে কথা বলছে, কিন্তু ভবিষ্যতে কী ঘটবে তা ভবিষ্যদ্বাণী করতে পারে না।

Barbaros Hayreddin Episode 2 Bangla Subtitles

হাইরেদ্দিন ভেনিসে যায় যখন তার পরিবার পায়িতাতে যাচ্ছে। ওসমান বে নোটবুকটি সেই সব লোকদের নামের সাথে নিয়ে যায় যারা গোপন সংগঠনকে সাহায্য করবে, কিন্তু রোডসের নাইটরা তাকে আক্রমণ করে। পালানোর সময়, ওসমান নোটবুকটি সরাইখানায় ফেলে দেয়। ইসাবেলা যা বলেছিলেন তার পরে লুনা হাইরেদ্দিনকে একটি বার্তা পাঠায়। মার্সেলা সরাইখানায় পাওয়া নোটবুকটি লুনাকে দেয়। হাইরেদ্দিন আইদিনকে ওসমানকে ডাকতে বলে এবং লুনার সাথে কথা বলতে যায়। চার্লস ডোরিয়াকে তার প্রাসাদে ডেকে পাঠায় এবং তাকে বহরের নেতৃত্ব দিতে বলে।

ডোরিয়া রাজার প্রস্তাব শোনে এবং বারবারোসাকে থামাতে সম্মত হয়। হাইরেদ্দিন দাবি করেন যে ইসাবেলা মিথ্যা বলেছিলেন এবং এমনকি তিনি স্পেনের আদালত থেকেও এসেছিলেন। লুনা খুব রেগে যায় এবং হাইরেদ্দিনকে সাহায্য করতে রাজি হয়। নাইটরা ওসমানকে নির্যাতন করে কিন্তু তাকে কথা বলতে বাধ্য করতে পারে না। লুনার কাছ থেকে গোপন নোটবুকটি পাওয়ার পরে, হাইরেদ্দিন আইদিনের সাথে একটি মঠে যায়।

Barbaros Hayreddin Episode 2 Bangla Subtitles

হাইরেদ্দিনেল পরিবার ইস্তাম্বুলে আসে এবং তারা যেখানে থাকবে সেখানে প্রাসাদে যায়। নাইটরা গুপ্তচরদের নাম জানতে পারে এবং বলে যে তারা তাদের চার্লসের কাছে পাঠিয়েছিল। হাইরেদ্দিন নাইটদের হত্যা করে এবং ওসমানকে বাঁচায়। ওসমান বলেছেন যে গুপ্তচরদের উন্মোচিত করা হয়েছে এবং উসমানীয় প্রাসাদে একজন বিশ্বাসঘাতক রয়েছে। ভ্যালেরিয়া প্রাসাদ থেকে পালিয়ে যায় এবং নিজেকে হত্যা করার জন্য সমুদ্রে ঝাঁপ দেয়। ইয়াহিয়া ভ্যালেরিয়ার জীবন বাঁচায় এবং বলে যে সে তার বাবাকে একটি চিঠি পাঠাবে। চার্লস শহরের স্কয়ারে পাঁচ গুপ্তচরকে হত্যা করে। Watch Barbaros Hayreddin Episode 2 Bangla Subtitles

ওসমানকে পাইটাহাটে পাঠানোর পর, হাইরেদ্দিন লুনার সাথে আবার কথা বলতে যায় এবং তাকে তার বণিকদের ব্যবহার করতে বলে। লুনা চার্লসের প্রাসাদকে বলে যে গুপ্তচর পাঠানো খুব বিপজ্জনক এবং হাইরেদ্দিনকে ডগের সীল চুরি করতে বলে। ডগের বাড়িতে যাওয়ার পথে, কেউ একজন হাইরেদ্দিনকে অপহরণ করে। ফ্রাঙ্কোইস হাইরেদ্দিনকে নৌবাহিনীর নেতৃত্ব দিতে বলেন এবং বলেন যে তিনি তাকে প্রচুর সোনা দেবেন। হাইরেদ্দিন তাত্ক্ষণিকভাবে এই প্রস্তাবটি প্রত্যাখ্যান করে এবং ডোরিয়াকে হত্যা করার জন্য বন্দরে যায়। লেখকঃ মারুফ ইবনে ইয়ালিদ

Watch more

Barbaros Hayreddin Episode 2 Bangla Subtitles

Player-1

Player 2

Player-3

Leave a Comment

Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.

Powered By
Best Wordpress Adblock Detecting Plugin | CHP Adblock