FIFA World Cup 2022 Qatar VS Ecuador

আয়োজক দেশ হওয়ায় কাতারের যোগ্যতা নিশ্চিত করা হয়েছিল কিন্তু তারা বুলগেরিয়ার বিপক্ষে জয় এবং স্লোভেনিয়ার সাথে তাদের সাম্প্রতিক ম্যাচগুলোতে ড্র করেছে। সুতরাং, সংঘর্ষ দ্রুত ঘনিয়ে আসার সাথে সাথে, স্পোর্টসমেইল আপনাকে 2022 বিশ্বকাপের উদ্বোধনী খেলা সম্পর্কে নীচে যা জানা দরকার তার সমস্ত কিছুর মধ্যে নিয়ে যায়।

কাতার বনাম ইকুয়েডর কোথায় খেলা হচ্ছে?
ইকুয়েডরের বিপক্ষে কাতারের ম্যাচটি অনুষ্ঠিত হবে আল বাইত স্টেডিয়ামে – যা দোহার থেকে ৩৫ কিলোমিটার উত্তরে আল খোর সিটিতে অবস্থিত।

আল বায়েত স্টেডিয়ামের ধারণক্ষমতা প্রায় 60,000, তিনটি স্তরে বিভক্ত। ভেন্যু – যা উদ্দেশ্যমূলকভাবে বিশ্বকাপকে মাথায় রেখে তৈরি করা হয়েছিল – এছাড়াও একটি প্রত্যাহারযোগ্য ছাদ রয়েছে।

বিশ্বকাপ চলাকালীন, স্টেডিয়ামটি কাতার এবং ইকুয়েডরের মধ্যকার উদ্বোধনী ম্যাচ সহ গ্রুপ পর্বের বেশ কয়েকটি ম্যাচ আয়োজন করবে।

কাতার বনাম ইকুয়েডর
আকরাম আফিফ ২০২২ সালের বিশ্বকাপে কাতারের হয়ে অভিনয় করবেন। তিনি তুলনামূলকভাবে অজানা কিন্তু আন্তর্জাতিক মঞ্চে ছাপ ফেলতে চাইবেন।

উইঙ্গার – যিনি সামনেও খেলতে পারেন – 2015 সালে বেলজিয়ামের দল ইউপেনের হয়ে খেলেছিলেন লা লিগার ইতিহাসে প্রথম কাতারি-জন্ম স্বাক্ষরিত হওয়ার আগে। এরপর থেকে তিনি আল সাদে চলে যান।

এনার ভ্যালেন্সিয়াকে ইকুয়েডরের তারকা পুরুষ হিসেবে গণ্য করা হয়। ওয়েস্ট হ্যাম এবং এভারটনের সাথে প্রিমিয়ার লিগে খেলার অভিজ্ঞতা রয়েছে তার। তাকে গোলের হুমকি হিসাবেও বিবেচনা করা হয় – 70টি উপস্থিতিতে 35 বার নেটের পিছনে খুঁজে পেয়েছেন।

কাতার স্কোয়াড :

গোলরক্ষক : সাদ আলসাহেব, মেশাল বারশাম, ইউসুফ হাসান

ডিফেন্ডার : পেদ্রো মিগুয়েল, মুসাব খিদির, তারেক সালমান, বাসাম আল-রাউই, বোয়ালেম খুউখি, আবদেলকারিম হাসান, হোমাম আহমেদ, জাসেম গাবের

মিডফিল্ডার : আলী আসাদ, আসিম মোদিবো, মোহাম্মদ ওয়াদ, সালেম আল-হাজরি, মোস্তফা তারেক, করিম বৌদিয়াফ, আবদেলাজিজ হাতেম, ইসমাইল মোহাম্মদ

ফরোয়ার্ড : নায়েফ আলহাদরামি, আহমেদ আলায়েলদিন, হাসান আল-হাইদোস, খালিদ মুনির, আকরাম আফিফ, আলমোয়েজ আলী, মোহাম্মদ মুনতারি

ইকুয়েডর স্কোয়াড:

গোলরক্ষক : আলেকজান্ডার ডমিঙ্গুয়েজ, হার্নান গালিন্দেজ, মোয়েসেস রামিরেজ।

ডিফেন্ডার : পারভিস এস্তুপিনান, অ্যাঞ্জেলো প্রেসিয়াডো, পিয়েরো হিনকাপি, জেভিয়ের আরেগা, দিয়েগো প্যালাসিওস, জ্যাকসন পোরোজো, রবার্ট আরবোলেদা, ফেলিক্স টরেস, উইলিয়াম পাচো।

মিডফিল্ডার : ময়েসেস ক্যাসেডো, হোসে সিফুয়েন্তেস, অ্যালান ফ্রাঙ্কো, জেগসন মেন্ডেজ, কার্লোস গ্রুয়েজো, গঞ্জালো প্লাটা, অ্যাঞ্জেল মেনা, আইরটন প্রেসিয়াডো, রোমারিও ইবাররা, জেরেমি সারমিয়েন্টো।

ফরোয়ার্ড : এনার ভ্যালেন্সিয়া, মাইকেল এস্ট্রাদা, জোর্কেফ রেসকো, কেভিন রদ্রিগেজ।


ইকুয়েডোর ২-০ গোলে জয়ী।

Leave a Comment

Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.

Powered By
Best Wordpress Adblock Detecting Plugin | CHP Adblock